Ticker

6/recent/ticker-posts

গুগল ডিসকভার কি?

গুগল ডিসকভার কি?
ডিসকভার হল একটি ফিড যা Google-এর iOS এবং Android অ্যাপের হোম পেজে, সেইসাথে মোবাইল Google.com হোমপেজে প্রদর্শিত হয়। ব্যবহারকারীরা তাদের ফিডগুলিকে ব্যক্তিগতকৃত করতে সক্ষম হয় যাতে তারা তাদের সাথে সম্পর্কিত বিষয়বস্তু দেখতে পায়। Google অনুসন্ধান বিজ্ঞাপনগুলির বিপরীতে, এই বিজ্ঞাপনগুলি প্রদর্শিত হওয়ার জন্য লোকেদের একটি অনুসন্ধান ক্যোয়ারী লিখতে হবে না। Google কার্যকলাপের উপর ভিত্তি করে ব্যবহারকারীদের শ্রোতাদের মধ্যে সাজায় এবং সেই ব্যক্তির সাথে প্রাসঙ্গিক বিজ্ঞাপন পরিবেশন করে।গুগল ডিসকভারি বিজ্ঞাপন..


গুগল ডিসকভারি বিজ্ঞাপন কি?

ডিসকভারি অ্যাডস হল দৃশ্যত সমৃদ্ধ, মোবাইল-অপ্টিমাইজ করা ক্লিকযোগ্য ছবি বিজ্ঞাপন যা ব্যবহারকারীর অভিপ্রায়ের শক্তি ব্যবহার করে। এই বিজ্ঞাপনগুলি মানুষের ওয়েবসাইট পরিদর্শন, অ্যাপ ডাউনলোড, দেখা ভিডিও এবং মানচিত্র অনুসন্ধান থেকে Google-এর সংকেতগুলির উপর ভিত্তি করে। ডিসকভারি বিজ্ঞাপনগুলি কীওয়ার্ডের পরিবর্তে দর্শকদের লক্ষ্য করে (ইন-মার্কেট অডিয়েন্সের মতো) এবং Google ডিসকভার ফিড ছাড়াও মোবাইল ইউটিউব হোম ফিড এবং Gmail সামাজিক ও প্রচার ট্যাব জুড়ে চালানো যেতে পারে। “গুগল ফেসবুক এবং ইনস্টাগ্রামের বিকল্প হিসাবে ডিসকভারি বিজ্ঞাপনগুলিকে অবস্থান করছে। আবিষ্কার হল একটি ব্রাউজযোগ্য, ফিড-ভিত্তিক পৃষ্ঠ যা বিজ্ঞাপনদাতাদের তাদের ডিজিটাল পদচিহ্ন বিশ্বব্যাপী কয়েক মিলিয়ন Google ব্যবহারকারীর কাছে প্রসারিত করার সুযোগ দেয় — একটি একক প্রচারণার মাধ্যমে। যখন তারা আরও জানতে আগ্রহী এবং পদক্ষেপ নিতে প্রস্তুত তখন ব্যবহারকারীদের প্রত্যাশা পূরণের জন্য সমৃদ্ধ ব্যবহারকারীর অভিপ্রায়ের সংকেতগুলিকে কাজে লাগানোর সময়,” - জেমস অ্যান্টনি, গুগল প্রতিনিধি। কেন ডিসকভারি বিজ্ঞাপন বিনিয়োগ ব্র্যান্ড সচেতনতা এবং ব্যবহারকারীর ব্যস্ততা বাড়ায় ব্র্যান্ডের ইমেজ তৈরি করার সময় পণ্য এবং পরিষেবার প্রচার করে নতুন জায় নাগাল এবং ট্রাফিক প্রসারিত করতে সাহায্য করে শ্রোতাদের দৃষ্টি আকর্ষণ করে দৃশ্যত প্রভাবশালী এবং বিরামবিহীন বিজ্ঞাপন বিন্যাস শুধুমাত্র শ্রোতাদের জন্য পরিবেশন করা হয়েছে যারা এটি প্রাসঙ্গিক মনে করবে প্রচারাভিযান পরিচালনাকে সহজ করে শুধুমাত্র একটি প্রচারাভিযানের মধ্যে Google-এ সঠিক গ্রাহকদের কাছে পৌঁছান Google Discovery Ads সেট আপ করার জন্য প্রয়োজনীয় সম্পদ স্মার্ট বিডিং আপনাকে উদ্দেশ্যের উপর ভিত্তি করে বিড অপ্টিমাইজ করতে দেয় Google আবিষ্কার বিজ্ঞাপন সেট আপ করার জন্য প্রয়োজনীয় সম্পদ 5টি পর্যন্ত শিরোনাম (40টি অক্ষর) 4টি পর্যন্ত বর্ণনা (90টি অক্ষর) ব্যবসার নাম (25 অক্ষর) URL কল-টু-অ্যাকশন ছবি লোগো
গুগল ডিসকভারি বিজ্ঞাপন কি?

Post a Comment

0 Comments